কিভাবে একটি ভেরিফাই পেওনিয়ার একাউন্ট করবেন | How to Create Verify Payoneer Account-2022

পেওনিয়ার একাউন্ট-আপনি ফাইবারে একজন ফ্রিল্যান্সার হিসাবে কাজ করেন। আপনি যখন ফাইবার থেকে টাকা বা ডলার উত্তোলন করবেন, তখন আপনি বাংলাদেশের কোন ব্যাংক থেকে সরাসরি টাকা নিতে পারবেন না যার জন্য আপনাকে পেওনারের উপর নির্ভর করতে হবে। প্রথমে আপনাকে পাইওনিয়ার একাউন্ট থেকে টাকা তুলতে হবে এবং সেখান থেকে বাংলাদেশ ব্যাংক থেকে টাকা নিতে হবে। তৃতীয় পক্ষ হিসেবে কাজ করলে দেখা যায়, যাদের ফ্রিল্যান্সার আছে তারা ডলারের সঠিক দাম পান না। আমাদের দেশে প্রতিদিন অনেক ফ্রিল্যান্সার তৈরি হচ্ছে কিন্তু তাদের অনেকেই পাইওনিয়ার সম্পর্কে অনেক কিছু জানে, এখানে কিভাবে একাউন্ট করতে হয় এবং কিভাবে টাকা দিতে হয়। আজকের ব্লগে দেখাবে কিভাবে আপনার হাতে থাকা স্মার্টফোন দিয়ে একটি ভেরিফাই অ্যাকাউন্ট তৈরি করবেন।

কিভাবে একটি ভেরিফাই পেওনিয়ার একাউন্ট করবেন

পেওনিয়ার একাউন্ট কি?

পাইওনিয়ার বিশ্বের কয়েকটি মানি লন্ডারিং কোম্পানির মধ্যে একটি। আপনি যদি অনলাইন জগতে থাকেন, আপনি সম্ভবত পাইওনিয়ারের কথা শুনেছেন। আপনি যদি একজন ফ্রিল্যান্সার হন এবং আপনি বিভিন্ন ধরনের ফ্রিল্যান্সিং সাইটে কাজ করেন তাহলে আপনার অবশ্যই একটি পাইওনিয়ার অ্যাকাউন্ট প্রয়োজন কারণ আপনি পাইওনিয়ার অ্যাকাউন্ট ছাড়া সেখান থেকে টাকা তুলতে পারবেন না।

পেওনিয়ার একাউন্ট দিয়ে কি কি কাজ হয়?

  • কিভাবে একটি অগ্রগামী অ্যাকাউন্ট করা যায়.
  • কিভাবে একটি অগ্রগামী অ্যাকাউন্ট যাচাই করতে হয়.
  • কিভাবে ঘরে বসে পাইওনিয়ার মাস্টারকার্ড অর্ডার করবেন।
  • আমি শিখব কিভাবে পাইওনিয়ার একাউন্ট থেকে টাকা তোলা বা ডলার ট্রান্সফার করা যায়।
  • ফ্রিল্যান্সার মার্কেটপ্লেসে কিভাবে পাইওনিয়ার অ্যাকাউন্ট ডলার বা টাকা পাবেন।

আপনি যখন একটি আন্তর্জাতিক সাইট থেকে অর্থপ্রদান পান তখন আপনার একটি পাইওনিয়ার অ্যাকাউন্ট প্রয়োজন। আপনি যদি একটি আন্তর্জাতিক সাইট থেকে আইটেম কিনতে চান তবে আপনি একটি পাইওনিয়ার মাস্টারকার্ড দিয়ে অর্থ প্রদান করতে পারেন। আপনি ডোমেইন হোস্টিং কিনতে এই কার্ড ব্যবহার করতে পারেন.এছাড়া namechip, godday, hostgetor, google, dainahost, itnuthosting, bluehost, hostinger, A2host,siteground,hostpapa, hostever, dreamhost, exonhost, dainadot, aliexpress, alibaba,Amazon, flipcard, Facebook, youtube, Netflix, Amazon prime, এছাড়া আপনি যেকোন সাইট থেকে কেনাকাটায় এই কার্ড ব্যাবহার করতে পারবেন।

পেওনিয়ার একাউন্ট করার নিয়ম

একটি পাইওনিয়ার অ্যাকাউন্ট তৈরি করতে, আপনাকে আপনার কম্পিউটার ব্রাউজারে যেতে হবে এবং payonner.com অনুসন্ধান করতে হবে। যে ওয়েবসাইটটি আসবে সেটি পাইওনিয়ারের অফিসিয়াল ওয়েবসাইট। উপরের মেনু বার থেকে সাইন আপ অপশনে ক্লিক করুন। এখন আপনার সামনে একটি রেজিস্ট্রার ফর্ম আসবে।

লজ্জাবতী গাছের অজানা সব তথ্য এবং লজ্জাবতী গাছের উপকারিতা

1: প্রথম বক্সে আপনাকে আপনার জাতীয় পরিচয়পত্র বা ভোটার আইডি কার্ড বা আপনার পাসপোর্ট বা ড্রাইভিং লাইসেন্সের সাথে মিলে যাওয়া বক্সে আপনার নাম লিখতে হবে।

2: আপনাকে আপনার জন্ম তারিখ এবং তারপর একটি বৈধ ইমেল দিতে হবে। এখন আপনাকে পরবর্তী ধাপে যেতে হবে।

3: এখানে আপনাকে আপনার আইডি কার্ডের সাথে মিলে যাওয়া ঠিকানা, আপনার গ্রাম, পোস্ট অফিস, থানা, জেলা সবকিছু লিখতে হবে।

4ঃ এখানে আপনাকে একটি 6 সংখ্যার পাসওয়ার্ড এবং একটি মোবাইল নম্বর লিখতে হবে যেখানে একটি OTP পাঠানো হবে এবং নম্বরটি যাচাই করা হবে।এখন আপনাকে পরবর্তী ধাপে নিয়ে যাওয়া হবে। এখানে আসার পর আপনাকে একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট যোগ করতে হবে। তালিকা থেকে ব্যাঙ্কের নাম নির্বাচন করুন এবং আপনার ব্রোঞ্জ নাম লিখুন এবং অ্যাকাউন্ট নম্বর সহ সাবমিট বিকল্পে ক্লিক করুন। আপনি একটি নিশ্চিতকরণ মেইল ​​পাবেন যেখানে ক্লিক করে আপনি মেইলটি যাচাই করবেন। এখন আপনি পাইওনিয়ার অ্যাকাউন্টে লগইন করতে পারেন এবং ড্যাশবোর্ড দেখতে পারেন।

আপনি যদি পেওনিয়ার অ্যাপ ডাউনলোড করেন তাহলে আরো দ্রুত কাজটি করতে পারবেন

পেওনিয়ার অ্যাপ ডাউনলোড
পেওনিয়ার অ্যাপ ডাউনলোড

পেওনিয়ার একাউন্ট ভেরিফাই

একটি পাইওনিয়ার অ্যাকাউন্ট যাচাই করতে, আপনাকে প্রথমে পাইওনিয়ার অ্যাকাউন্টে লগইন করতে হবে এবং সেটিংস বিকল্প থেকে যাচাইকরণ কেন্দ্রে ক্লিক করতে হবে। এখানে আসার পরে আপনার যেকোন একটি ডকুমেন্টস আপলোড দিতে হবে ন্যাশনাল আইডি কার্ড, পাসপোর্ট এবং ড্রাইভিং লাইসেন্স এর মধ্যে যেকোন একটি সাবমিট দিলে তারা রিভিউ করে দেখবে যদি সঠিক তথ্যদেন এরপরে এড্রেস ভেরিফাই করার জন্য ব্যাংক স্টেটমেন্ট, ইউটিলিটি বিল, কাউন্সিল বিল ইত্যাদি মধ্যে যেকোন একটি যদি আপনার থাকে তাহলে সেটির স্ক্যান কপি সাবমিট দিলে এড্রেস ভেরিফাই হয়ে যাবে।

পেওনিয়ার একাউন্ট মাস্টার কার্ড

আপনি যদি একটি পেওনার মাস্টার কার্ড পেতে চান যার জন্য আপনাকে যেকোনো ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস সাইট থেকে $ 100 এর বেশি পেমেন্ট নিতে হবে, তাহলে আপনি যখন একটি মাস্টার কার্ড অর্ডার দেওয়ার জন্য প্রস্তুত হবেন তখন আপনি এটি নিতে পারেন।

পেওনিয়ার একাউন্ট টাকা ট্রানফার

পেওনার অ্যাকাউন্ট থেকে অর্থ স্থানান্তর করার জন্য আপনাকে প্রথমে ড্যাশবোর্ড ডলার, পাউন্ড বা ইউরো থেকে মুদ্রা নির্বাচন করতে হবে যেখানে আপনার ব্যালেন্স আছে তারপর আপনি কত ডলার স্থানান্তর করতে চান তা দিন তারপর যেকোনো অ্যাকাউন্ট জমা দিন যদি এটি আগে যোগ করা থাকে যদি না করা হয় তবে আপনি একটি অ্যাকাউন্ট যোগ করতে হবে। অ্যাকাউন্টটি নির্বাচন হয়ে গেলে, নিশ্চিত করুন-এ ক্লিক করুন এবং 72 ঘণ্টার মধ্যে আপনার অ্যাকাউন্টে টাকা জমা হয়ে যাবে।

ডলার স্থানান্তর করার জন্য, আপনাকে ব্যালেন্স নির্বাচন করতে হবে এবং তারপরে আপনি যাকে স্থানান্তর করতে চান তাকে মেইলটি পাঠাবেন। তারপর কনফার্ম বাটনে ক্লিক করলে 1-24 ঘন্টার মধ্যে ট্রান্সফার হয়ে যাবে।

পেওনিয়ার একাউন্ট দিয়ে মার্কেটপ্লেস থেকে টাকা রিসিভ  

বিভিন্ন মার্কেটপ্লেস থেকে টাকা পাওয়ার জন্য আপনাকে আপনার পাইওনিয়ার অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করতে হবে। লিঙ্ক করতে, আপনার মার্কেটপ্লেসে লগইন করুন এবং পাইওনিয়ার অ্যাকাউন্টের তথ্য সহ জমা দিন, লিঙ্কটি হবে।

এছাড়াও এই অগ্রগামী অ্যাকাউন্টটি আমরা যারা অনলাইনে কাজ করি তাদের ফেসবুক বুস্টিং বা ইউটিউব বুস্টিং সহ যেকোনো ধরনের কেনাকাটার জন্য তাদের সবার এই অ্যাকাউন্টের প্রয়োজন। এই কারণেই আমরা বাংলাদেশের পরামর্শের নিয়ম অনুসরণ করে সহজেই ঘরে বসে ভেরিফায়েড অ্যাকাউন্ট সক্রিয় করতে পারি। আমাদের উপরোক্ত নিয়মানুযায়ী এই অ্যাকাউন্টটি করতে যদি কেউ কোনো সমস্যার সম্মুখীন হন তাহলে পোস্টে এসে কমেন্ট করবেন না। আমাদের দল আপনাকে লাইভ সাপোর্টের মাধ্যমে সাহায্য করে। সেখানে হবে.